May 20, 2024, 7:44 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

আবারো বিজ্ঞাপনের মডেল ভাবনা

আবারো বিজ্ঞাপনের মডেল ভাবনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় চার বছর পর আবারো বিজ্ঞাপনের মডেল হলেন মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সম্প্রতি এসিআই ওয়াটার পাম্পের একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ। এই মধ্য দিয়ে নির্মাতা অনিমেষ আইচও বিজ্ঞাপন নির্মাণে ফিরলেন বলে জানা যায়।

বিজ্ঞাপনে ফেরা প্রসঙ্গে ভাবনা বলেন, প্রায় চার বছর পর আবারও বিজ্ঞাপনের কাজ করে ভালো লাগছে। কাজটি অনেক ভালো হয়েছে।

সত্যি বলতে, নাটক এবং চলচ্চিত্রের কাজে ব্যস্ত থাকায় এতদিন বিজ্ঞাপনে কাজ করা হয়নি। এটির মধ্য দিয়ে আবারো ফিরেছি। আগামি ৮ই ডিসেম্বর হুয়াওয়ে মুঠোফোনের একটি বিজ্ঞাপনেরও শুটিং রয়েছে। এটি নির্মাণ করছেন মাকসুদ। একই মাসে দুই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য আনন্দের বলতে পারি।

বিজ্ঞাপনের বাইরে অভিনয় নিয়েও ব্যস্ত সময় পার করছেন বলে জানান ভাবনা। খুব শিগগিরই দুটি টেলিছবির কাজ শুরু করবেন তিনি। এদিকে অভিনয় প্রসঙ্গে ভাবনা বলেন, আমার কাজের সংখ্যা অনেক কম। আমি বেছে বেছে কাজ করছি। সেই কারণে আমাকে পর্দায় খুব বেশি

দেখা যায় না। অভিনয়ের পাশাপাশি ভাবনা বর্তমানে স্টেজ শো নিয়েও ব্যস্ত রয়েছেন।  প্রসঙ্গত, ভাবনা অভিনীত ক্যারিয়ারের প্রথম ছবি ‘ভয়ঙ্কর সুন্দর’। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ।

এই চলচ্চিত্রে ভাবনা জুটি বাঁধেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতর সঙ্গে। প্রথম চলচ্চিত্রের জন্য দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পন তিনি। এদিকে নতুন ছবির জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ভাবনা।

Share Button

     এ জাতীয় আরো খবর